ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই-ভাবী গুরুতর আহত

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৮, ২৬ জানুয়ারি ২০২২

জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়ায় ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে ছোট ভাই ও তার স্ত্রীর আঘাতে গুরুতর আহত হয়েছেন বড় ভাই সাকোয়াত হোসেন (৪৫) ও তার স্ত্রী মাফুজা বেগম (৪০)। আশংকাজনক অবস্থায় বড় ভাইকে শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গলি পাড়া গ্রামের বাসিন্দা মৃত আবু তাহেরের বড় ছেলে সাকোয়াত হোসেন ও ছোট ছেলে বয়তুল্লাহর (৩৫) মধ্যে নিজেদের বাড়ির ভিটা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদ চলে আসছিল। এরই মধ্যে মঙ্গলবার একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ছোট ভাই বয়তুল্লাহ চৌকাঠ দিয়ে তার বড় ভাইয়ের মাথা এবং তার স্ত্রী রিনা বেড়ি দিয়ে বড় ভাইয়ের স্ত্রীর মাথায় আঘাত করলে তারা গুরুতর জখম হন। 

পরে তাদের দুজনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক সাকোয়াত হোসেনকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। 

তবে তার স্ত্রী মাফুজা বেগম জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমারের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে স্থানীয় মেম্বার ইয়াকুব আলী জানায়, একটি মীমাংসিত ঘটনা। অথচ তারা ঝগড়ায় লিপ্ত হয়ে এ অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটিয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, এখনও কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি