ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সন্ত্রাসী-দুর্নীতিবাজদের সঙ্গে কোনো আপোষ নয়: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩১, ১৩ ফেব্রুয়ারি ২০২২

মেয়র আইভী

মেয়র আইভী

অতীতের মত কোনও সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের প্রশ্রয় দেবেন না বা আপোষ করবেন না। সেইসঙ্গে জনগণের প্রত্যাশা ও চাহিদা অনুযায়ী কাজ করবেন বলেই প্রত্যয় ব্যক্ত করলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী।

রোববার সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ নগর ভবনে নিজ কার্যালয়ে বসে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন টানা তৃতীয়বারের বিজয়ী এই মেয়র। 

এসময় তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা। সঙ্গে ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররাও।

এদিন কার্যালয়ে প্রবেশ করেই চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের বিষয়ে সংশ্লিষ্টদের কাছ থেকে খোঁজখবর নেন মেয়র আইভী। পরে সবার সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। নির্বাচনের কারণে দীর্ঘ প্রায় দুই মাস কর্মবিরতির পর পুনঃরায় নিজের কার্যালয়ে এসে কর্মকাণ্ড শুরু করেন তিনি। 

পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র আইভী বলেন, অতীতের মত কোনও সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের প্রশ্রয় দেব না বা আপোষ করব না। জনগণের প্রত্যাশা ও চাহিদা অনুযায়ী কাজ করব। 

এসময় তিনি জানান, চলমান উন্নয়ন কাজের মধ্যে প্রথমেই ছয়টি মেগা প্রকল্পের কাজ শেষ করতে চান। যা প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

এর আগে গত ৯ ফেব্রুয়ারী গণভবনে শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন মেয়র আইভীসহ সব ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি