ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শপথ নিলেন মেয়র আইভী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৫, ৯ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৪:৪৫, ৯ ফেব্রুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

শপথ নিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নতুন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও কাউন্সিলররা। গণভবন থেকে ভার্চুয়ালি  শপথ পড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বুধবার রাজধানীর ওসমানি স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হয় নবনির্বাচিতদের শপথ অনুষ্ঠান। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তাদের শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জে শান্তিপূর্ণ ভোট দৃষ্টান্ত স্থাপন করেছে। উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণের আস্থার মূল্যায়ন করতে জনপ্রতিনিধিদের আহ্বান জানান তিনি।

গেল ১৬ জনুয়ারি উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। শান্তিপূর্ণ ভোটে তৃতীয় বারের মত নির্বাচিত হন ডা. সেলিনা হায়াৎ আইভী। 

প্রধানমন্ত্রী বলেন, ১৩ বছর ধরে দেশে গণতন্ত্রের ধারা অব্যাহত আছে বলেই দেশ আজ উন্নয়ন অগ্রগতিতে বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্র। এই সুনাম অক্ষত রেখে আগামীর উন্নত রাষ্ট্র গড়তে সবাইকে নিরলস কাজ করারও আহ্বান জানান শেখ হাসিনা।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভী বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে পরাজিত করে তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন। 

এ নির্বাচনে আইভী ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট পান। আর তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ৫৬২ ভোট।

২০১১ সালে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমানকে পরাজিত করেন আইভী। 

পরের বার ২০১৬ সালে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে জয়লাভ করেন। পরাজিত করেন বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেনকে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি