ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বেগমগঞ্জে ইয়াবা সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০৪, ১৫ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম মঞ্জু হৃদয় (২৪) ও মোজাম্মেল হোসেন (৪০) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এরআগে সোমবার রাতে চৌমুহনী বাজারের জামান প্লাজার সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো. শাহ জাহানের ছেলে সাইফুল ইসলাম মঞ্জু হৃদয় ও শরীফপুর ইউনিয়নের খানপুর গ্রামের আবু তাহেরের ছেলে মোজাম্মেল হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চৌমুহনী বাজারে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানকালে বাজারের জামান প্লাজার সামনের সড়কে মাদক বিক্রির সময় হৃদয় ও মোজাম্মেলকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে দু’হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, “গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন স্থানে মাদকের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।”
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি