ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০২৪

হিলিতে ৪টি বসত ঘর পুড়ে ছাই  

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৮, ১৫ ফেব্রুয়ারি ২০২২

দিনাজপুরের হিলিতে আগুনে পুড়ে চারটি বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে। এসব ঘরে থাকা জিনিসপত্র, ছাগল, হাঁস, মুরগি পুড়ে গেছে। প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় হিলির মধ্যবাসুদেবপুর গ্রামে অবস্থিত ওই নারীর বাসভবনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষতিগ্রস্ত পরিবারটিকে আর্থিক সহায়তাসহ খাবার বিতরণ করেছেন।

নিলুফা বেগম বলেন, আমি টিউবওয়েল পাড়ে গোসল করতে যায় এসময় হঠাৎ করে ঘরে আগুন লেগে যায়। আগুনের কারণে কোনকিছু বের করার কোন সুযোগ পাইনি। এসময় ঘরে থাকা ছাগল হাস-মুরগীসহ সকল আসবাবপত্র কাপড়-চোপড়, চাল, সব পুড়ে শেষ হয়ে গেছে। এসময় বাড়ি ঠিক করার জন্য ২০ হাজার টাকা জমির কাগজপত্র পুড়ে গেছে।'

হিলি ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মিজানুর রহমান বলেন, বিকেলে সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ঢুকতে বেশ কিছু প্রতিবন্ধকতা ছিল। যার কারণে পৌঁছাতে খুব বেগ পেতে হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় পরে তা গ্যাসের লাইনের দিকে চলে যায়। আগুনে চারটি ঘর পুড়ে গেছে সেই সাথে ঘরের আসবাবপত্র থেকে শুরু করে সবকিছু পুড়ে গেছে। 

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ বলেন, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনের ক্ষতি পুষিয়ে নিতে প্রশাসনের পক্ষ থেকে ২ বাণ্ডেল টিন, নগদ ৬ হাজার টাকা, চাল, শুকনো খাবার, কম্বল দেওয়া হয়েছে। পরবর্তীতে তার যদি আরও কোন সহযোগিতা লাগলে প্রশাসনের পক্ষ থেকে সেটি করা হবে। 
কেআই//

   
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি