ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ট্রাকের চাপায় পুলিশ কনস্টেবল নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৪, ১৭ ফেব্রুয়ারি ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় ডিউটি রত অবস্থায় আফসার উদ্দিন নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্য তালতলা তদন্ত কেন্দ্রে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। এর আগে বুধবার রাত ৪টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের তালতলা পাকুন্ডা এলাকায় বেপরোয়া গতির একটি ট্রাক তাকে চাপা দেয়। 

সোনারগাঁয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে ওই এলাকায় মোবাইল ডিউটি করছিলেন তালতলা তদন্ত কেন্দ্রে কনস্টেবল আফাসার উদ্দিনসহ আরও কয়েকজন পুলিশ সদস্য। রাত ৪টার দিকে বেপরোয়া গতির একটি ট্রাকে তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। 

পরে অন্য পুলিশ সদস্যা গুরুতর আহত অবস্থায় আফসার উদ্দিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় মামলাসহ ট্রাক ও চালককে আটককে আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি হাফিজুর।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি