ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নওগাঁয় পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৪, ২২ ফেব্রুয়ারি ২০২২

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম খায়রুল ইসলাম (৫০) ও রিপন হোনেস (৩০)। দুর্ঘটনা দুটির মধ্যে একটি নওগাঁর সাপাহার উপজেলার তুলশিপাড়া মোড়ে ও অপরটি জেলার আত্রাই উপজেলার মস্কিপুর এলাকায় ঘটেছে। 

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান সাপাহার উপজেলার পিছলডাঙ্গা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে সাপাহার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম মঙ্গলবার দুপুর ২টার দিকে স্থানীয় হাফেজিয়া মাদ্রাসার তাফসীর মাহফিলের কালেকশন করার জন্য মোটরসাইকেল যোগে পোরশা উপজেলার গাঙ্গুরিয়ার যাওয়ার পথে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সংঘর্ষ ঘটে। 

এসময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা খাইরুল ইসলামকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা
করেন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, উপজেলার মনিয়ারী ইউনিয়নের লালপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে রিপন হোসেন সোমবার বেলা ১১টার দিকে উপজেলা সদর থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফেরার পথে ট্রাক ধাক্কা দিলে রিপন ছিটকে ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি