ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ার আ’লীগ নেতা হত্যার ৫ আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪২, ২৪ ফেব্রুয়ারি ২০২২

কুষ্টিয়া জেলার ভেড়ামারার আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমানকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান দুই আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
 
বৃহস্পতিবার সকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিরাজগঞ্জ র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি রফিকুল হাসান গনি। এর আগে বুধবার রাতে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃতরা হলেন, কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চন্ডিপুর গ্রামের সোনা মালিথার ছেলে মিন্টু মালিথা, চাঁদপুর গ্রামের নজরুল মালিথার ছেলে রনি মালিথা, একই গ্রামের আব্দুল হামিদের ছেলে জনি ও ড্যানি এবং জফো প্রামাণিকের ছেলে জারমান প্রামাণিক।
 
র‌্যাব-১২ অধিনায়ক বলেন, গ্রেফতারকৃত মিন্টু মালিথা ও রনি মালিথা আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা দুজন সরাসরি হত্যাকাণ্ডের সাথে জড়িত। বাকি তিন আসামি হত্যাকাণ্ডে নানাভাবে সহযোগিতা করেছেন। বংশগত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছে র‌্যাব।
 
প্রসঙ্গত, গত ১৮ ফেব্রয়ারি সকালে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করা হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি