ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

চোরাই গরু বহনকারী গাড়ি উল্টে নিহত ১

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৪৭, ১০ মার্চ ২০২২ | আপডেট: ১৫:৫১, ১০ মার্চ ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের সুলতান নগর এলাকায় গরু বহনকারী একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মো. নাছির (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন রুবেল ও রাহাত নামের আরও দুজন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে মারা গেছে একটি গরু। তবে উদ্ধার করা হয়েছে তিনটি গরু।

নিহত নাছিরের বাড়ি চট্টগ্রামের বাঁশখালি এলাকায়। আহতরা হচ্ছেন, বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের জামাল উদ্দিনের ছেলে রুবেল (২০) ও হাতিয়ার পশ্চিম বড়দেইল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রাহাত (২২)।

আহতদের আটক করে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতদের দেওয়া তথ্য মতে পুলিশ জানায়, উপজেলার পরিষ্কার বাজার এলাকার ছেরাজুল ও সেলিমের বাড়ি থেকে ৪টি গরু চুরি করে চোরদল পিকআপ নিয়ে সোনাপুর-চেয়ারম্যানঘাট হয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের গাড়িটি সুলতান নগর এলাকায় পৌঁছালে গাড়ির একটি চাকা লিকেজ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে গাড়ি চাপায় নাছির ও একটি গরু ঘটনাস্থলে মারা যায়। 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি ও আটককৃতরা আন্তঃজেলা গরু চোরদলের সদস্য। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি