ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২

ড্রাম ট্রাক কেড়ে নিলো শিশুর প্রাণ

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৭, ১০ মার্চ ২০২২

মেহেরপুরের গাংনীতে ড্রাম ট্রাকের চাপায় হিরা খাতুন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রাস্তা পার হওয়ার জন্য মায়ের সঙ্গে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিল সে।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে আহত অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

শিশু হীরা খাতুন গাংনী পৌর এলাকার থানাপাড়ার এনামুল হকের মেয়ে ও গাংনী শহরের বিআর লাইসিয়াম স্কুলের প্রি ওয়ানের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে শিশু হীরা ও তার মা গাংনী বাজার বাসস্ট্যান্ডে থেমে থাকা একটি ড্রাম ট্রাকের পেছনে দাঁড়িয়ে রাস্তা পার হওয়ার জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ ড্রাম ট্রাকের চালক কারোর কোনো সহযোগিতা ছাড়াই ট্রাকটিকে পিছনের দিকে নেয়ায় ট্রাকের চাকার নীচে পড়ে শিশু হীরা গুরুতর আহত হয়। 

আহতবস্থায় তাকে প্রথমে গাংনী হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, ড্রাম ট্রাকের ধাক্কায় শিশু নিহতের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এদিকে, যত্রতত্রভাবে অবৈধ যান চলাচল করায় প্রতিনিয়ত হতাহতের ঘটনা ঘটছে। অবৈধ যানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি এলাকাবাসির।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি