ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শ্রীমঙ্গলে ৭০ দশকের তরুণদের মিলন মেলা

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯, ১০ মার্চ ২০২২

মিলন মেলায় উপস্থিত সত্তর দশকের তারুণ্যশক্তি

মিলন মেলায় উপস্থিত সত্তর দশকের তারুণ্যশক্তি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দীর্ঘ ৫০ বছর পর একত্রে মিলিত হলেন সত্তরের দশকের তরুণের দল। এ উপলক্ষ্যে বুধবার রাতে শ্রীমঙ্গল টি হ্যাভেন রিসোর্ট এন্ড পর্যটন কেন্দ্রে আয়োজন করা হয় এক জমকালো অনুষ্ঠান।

এ সময় অনুষ্ঠানটি শ্রীমঙ্গল ও আশপাশ এলাকার ৭০ দশকের তারুণ্যশক্তির এক মিলন মেলায় রূপ নেয়। কেউ কেউ ত্রিশ-চল্লিশ, কেউবা পঞ্চাশ বছর পর বন্ধুদের সঙ্গে মিলিত হন এদিন। এ সময় দীর্ঘদিন পর এক বন্ধু আরেক বন্ধুকে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। অনেকেই সঙ্গে করে নিয়ে যান তাদের সহধর্মিণীদেরও। নানা খোশ গল্পে আর স্মৃতি রোমন্থনে জমে ওঠে টি হ্যাভেন গার্ডেনের প্রাঙ্গণ।

এসময় আয়োজন করা হয় হারানো দিনের গানের সমাহারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে সিলেট, শ্রীমঙ্গল ও হবিগঞ্জের স্বনামধন্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। এ সময় আয়োজিত নৃত্যানুষ্ঠানে অংশ নেন শ্রীমঙ্গলের প্রখ্যাত নৃত্যশিল্পী দ্বীপ দত্ত আকাশ ও তার দল এবং মনিপুরী নৃত্যশিল্পী লাভলী সিংহা ও তার দল।

এ সময় স্মৃতিচারণ করে বক্তব্য দেন সুলতান মোহাম্মদ ইদ্রিছ লেদু, আমেরিকা প্রবাসী মঞ্জুরুল আহমদ চৌধুরী লায়েক, প্রবীণ রাজনীতিবিদ আবু শহীদ আব্দুল্লাহ, বিএমএ বাংলাদেশ মহাসচিব ডা. এহেতাশাম উল হক চৌধুরী দুলাল, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, সঙ্গীত শিল্পী সুশীল শীল, রাজনৈতিক ব্যক্তিত্ব স্বপন রায়, হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা অজয় দেব, এডভোকেট ভূবনেশ্বর পুরকায়েস্থ, গৌতম সেন ও অঞ্জন দেব, যুক্তরাষ্ট্র প্রবাসী শামীম কুরেশী, যুক্তরাষ্ট্র প্রবাসী ফসল আহমদ ও লন্ডন প্রবাসী নোমান আহমদ প্রমুখ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি