ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ইনফ্লুয়েন্সার হাবের অন্যরকম মিলন মেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৮, ২৫ ফেব্রুয়ারি ২০২২

ইনফ্লুয়েন্সার মার্কেটিং এজেন্সি ‘ইনফ্লুয়েন্সার হাব’ সম্প্রতি আয়োজন করে বিশেষ অনুষ্ঠান ‘মিট দ্য ইনফ্লুয়েন্সার’। প্রতিষ্ঠানটির নিজস্ব অফিস প্রাঙ্গণে দেশসেরা কন্টেন্ট ক্রিয়েটর, তারকা ও মিডিয়া কর্মীদের নিয়ে এই আয়োজন মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে খৈয়াম সানু সন্ধি, ডানা, রাফায়াত রাকিব, মোর্শেদ মিশু, রাজ, নিয়ন, রেহান রাসুল, সৈয়দ নাফিস, আর জে নিতুল, ফাইজা, বিপ্র-সহ অন্যরা আড্ডা আর গানে মেতে ওঠেন।

ইনফ্লুয়েন্সার হাবের ম্যানেজিং ডিরেক্টর জামশেদ-উল-ইসলাম বলেন, ‘ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ে কন্টেন্টের মাধ্যমে ব্র্যান্ডিং করা হয় বলে দর্শকরা এতে সহজে আকৃষ্ট হয়। আমরা ইনফ্লুয়েন্সার ও ব্র্যান্ডের জন্য একটি আদর্শ ম্যাচ মেকার, যেখানে ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সার উভয়েই লাভবান হন।

তিনি বলেন, ‘বাংলাদেশে বেশকিছু ভালো মানের কন্টেন্ট ক্রিয়েটর ও ইনফ্লুয়েন্সার আছেন। তাদের কন্টেন্টের মাধ্যমে দেশের মানুষ বিনোদনের পাশাপাশি অনেক ইতিবাচক আর প্রয়োজনীয় বিষয় জানতে পারছেন, শিখতে পারছেন। আমাদের প্রতিষ্ঠানের সঙ্গে ইতিমধ্যে অফিশিয়ালি যুক্ত হয়েছেন ৫ শতাধিক কন্টেন্ট ক্রিয়েটর ও এক হাজারের বেশি ইনফ্লুয়েন্সার।’

ইনফ্লুয়েন্সার হাবের ডিরেক্টর মঞ্জুর মোর্শেদ লিঙ্কন বলেন, ‘আমরা দেশের প্রথম সারির ব্র্যান্ডগুলোকে সফলভাবে ইনফ্লুয়েন্সার মার্কেটিং সলিউশন সেবা দিচ্ছি। করোনা মহামারির আগে ইনফ্লুয়েন্সার মার্কেটিং ইন্ডাস্ট্রি বাংলাদেশের বাজারে উপস্থিত থাকলেও লকডাউনে এর চাহিদা বহুগুণে বেড়েছে। আমরা সবাই মিলে কন্টেন্টের মান উন্নত করতে চাই, যাতে আমরা বিশ্বব্যাপী কন্টেন্ট নির্মাতাদের সঙ্গে লড়াই করতে পারি।’

আগত অতিথিরা ভিডিও বার্তায় ইনফ্লুয়েন্সার হাবের প্রতি তাদের ভালবাসা ও শুভকামনা জানান। এরপর আরো সুন্দর আগামীর প্রত্যাশায় সকল ইনফ্লুয়েন্সার ও প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা মিলে কেক কাটেন। কেক পর্ব শেষে চলার পথে পাশে থাকার এবং আন্তরিক সহযোগিতা করার কৃতজ্ঞতা স্মারক হিসেবে ইনফ্লুয়েন্সারদের হাতে ক্রেস্ট ও অক্সিজেন বন্ধু গাছ উপহার দেয়া হয়। 

অতঃপর খৈয়াম সানু সন্ধি তার গিটার আর গানে মন্ত্রমুগ্ধ করেন সবাইকে। সব শেষে নাফিস এবং রেহানের চমৎকার সঙ্গীত-সন্ধ্যার মধ্য দিয়ে সেদিনের মতো এই মুখরিত আয়োজন সমাপ্ত হয়।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি