ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকিতে ইউপি সদস্যর ওপর হামলা

ভাণ্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা

প্রকাশিত : ২০:০১, ১৭ মার্চ ২০২২ | আপডেট: ২০:০৫, ১৭ মার্চ ২০২২

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়ার ৬১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যলয়ে প্রতিপক্ষের হামলায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও ধাওয়ার ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আলমগীর হোসেন মিলন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিনের কেক কাটা অনুষ্ঠানে এ হামলার ঘটান ঘটে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ইউপি সদস্য আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১০টার দিকে বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিন ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে উপস্থিত হলে জন্মদিনের কেক কাটার পর পরই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিএনপি নেতা মো. আবুল কালাম হাওলাদার লোকজন নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল ঘুষিতে তিনি গুরুতর আহত হন। 

সংবাদ পেয়ে ভাণ্ডারিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওলি নেওয়াজ রিপন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জেরে বিদ্যালয়ে সভাপতি আবুল কালাম হাওলাদার এসএমসির সদস্য আলমগীর হোসেনকে শারীরিক ভাবে লাঞ্ছিত করেছে।

অভিযুক্ত বিদ্যলয়ের এসএমসি সভাপতি মোঃ আবুল কালাম হাওলাদার জানান, ওনাকে এ অনুষ্ঠানে কে দাওয়াত দিয়েছে তা জিজ্ঞাসা করেছি এ নিয়ে বাক বিতণ্ডার সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এসি

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি