ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

অপহরণের ১৪ মাস পর তরুণী উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৯, ২৩ মার্চ ২০২২

নোয়াখালীর সেনবাগ থেকে অপহৃত এক তরুণীকে অপরহণের ১৪ মাস পর উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। অপহৃতের নাম সাবিয়া আফরিন প্রকাশ তিশি চৌধুরী (১৭)। বুধবার (২৩ মার্চ) দুপুরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে নোয়াখালী পৌরসভা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃত সাবিয়া আফরিন প্রকাশ তিশি চৌধুরী সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের মতুইন গ্রামের মো. কামাল উদ্দিনের মেয়ে। 

জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৯ ডিসেম্বর সেনবাগ উপজেলা থেকে ভুক্তভোগী সাবিয়া আফরিনকে অপহরণ করা হয়। এরপর ভুক্তভোগীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় আসামিদের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এরপর দীর্ঘ ১ বছর পেরিয়ে গেলেও অপহৃত তরুণীকে উদ্ধার করতে পারেনি সেনবাগ থানা পুলিশ। পরবর্তীতে ২০২২ সালের ১৪ জানুয়ারি মামলাটি জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, অপরহৃতা বিভিন্ন স্থান পরিবর্তন করায় আমরা উদ্ধার করতে বেগ পেতে হয়েছে। অপহরণ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আজ বুধবার (২৩ মার্চ) বিকেলে উদ্ধারকৃত সাবিয়া আফরিন প্রকাশ তিশি চৌধুরীকে আদালতে উপস্থিত করা হলে আদালত তাকে ২২ ধারায় জবানবন্দি নিয়ে বাবা মায়ের জিম্মায় দেয়া হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি