ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ২৪ মার্চ ২০২২

নওগাঁর মান্দার বিলের একটি ধানক্ষেত থেকে মঞ্জুরুল ইসলাম রিপন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের দোডাঙ্গী গ্রামের ডুবরির বিল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত যুবক মঞ্জুরুল ইসলাম রিপন মান্দা উপজেলার দোডাঙ্গী হাজীপাড়া গ্রামের আনোয়ার হোসেন পাইলটের ছেলে। তিনি একজন কৃষি শ্রমিক। 

বুধবার রাতে গ্রামের জামে মসজিদে আয়োজিত ইসলামী জালসা শোনার জন্য বাড়ি থেকে বেরিয়ে তিনি নিরুদ্দেশ হন।

মঞ্জুরুল ইসলাম রিপনের মা মঞ্জুয়ারা বিবি জানান, বুধবার গ্রামের দেওয়ানপাড়া জামে মসজিদে ইসলামী জালসার আয়োজন করা হয়। রাত সাড়ে ৮টার দিকে জালসা শোনার জন্য বাড়ি থেকে বেরিয়ে যায় রিপন। জালসা শেষ হওয়ার পরও বাড়ি ফিরে না আসায় আশপাশে খোঁজাখুজি করা হয়। কিন্তু তার সন্ধান পাওয়া যায়নি। এ সময় তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ ছিল।

নিহত রিপনের চাচা আনিছুর রহমান আজাদ বলেন, বুধবার সন্ধ্যার দিকে জিলাপি কিনে বাড়ি আসে রিপন। রাতের খাবার খেয়ে সাড়ে ৮টার দিকে জালসা শোনার জন্য ফের বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকে সে নিরুদ্দেশ। বৃহস্পতিবার সকালে মাঠে কাজ করতে গিয়ে লোকজন একটি ধানক্ষেতে তার লাশ দেখতে পান। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, লাশের আলামত দেখে হত্যাকাণ্ড বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরুতহাল প্রতিবেদন শেষে মরদেহের ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি