ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রেমের বিয়ে পরিবার মেনে না নেওয়ায় স্বামী-স্ত্রীর বিষপান

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪০, ৩ এপ্রিল ২০২২

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের ধলই চা বাগানে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। প্রেমের সম্পর্ক পরিবার মেনে না নেওয়ায় তারা বিষপান করেন বলে জানা গেছে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ বসত গৃহেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন তারা। বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে শনিবার দুপুরে গীতা মাদ্রাজী মারা যান। 

পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকালে বিপুল সাওতালের মৃত্যু হয়।
 
মাধবপুর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য শিবনারায়ণ শীল জানান, ধলই চা বাগানের লছমী লাইনের হারো সাওতালের ছেলে চা শ্রমিক বিপুল সাওতাল (২২)’র সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে উঠে একই বাগানের নতুন লাইনের কৃষ্ণ মাদ্রাজীর মেয়ে গীতা মাদ্রাজীর (১৬)। একপর্যায়ে গীতা অন্তঃসত্তা হয়ে পড়লে এক মাস পূর্বে  গীতাকে নিজ বাড়িতে নিয়ে আসেন বিপুল সাওতাল। 

বিষয়টি বিপুলের পরিবার মেনে নিতে পারেনি। এ নিয়ে প্রায়শই পরিবারের সাথে ঝগড়া হতো। এ অবস্থায় বিপুল গীতাকে নিয়ে পৃথক ঘরে আলাদা বসবাস করতে থাকেন। হঠাৎ করে শনিবার সকালে তারা বিষ পান করেন।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ধলই চা বাগান পঞ্চায়েত সম্পাদক সেতু রায় জানান, বছরখানেক আগে থেকে বাগানের লছমী লাইনে বিপুল সাওতাল একই বাগানের নতুন লাইনের গীতা মাদ্রাজীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে গীতা অন্তঃসত্তা হয়ে পড়লে গীতা প্রেমিক বিপুলকে ঘরে তোলার চাপ দেয়। এক মাস পূর্বে গীতাকে নিজ ঘরে তুলে নেয় বিপুল। কিন্তু তাদের এই বিষয়টি বিপুলের পরিবার মেনে নিতে পারেনি। এ নিয়ে তারা মানসিক চাপে ছিল।

কমলগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এএসআই) ইশতিয়াক আহমদ জানান, ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কেউ কোন অভিযোগ না করলে অপমৃত্যু মামলা হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি