ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নবাবগঞ্জে দুই ভাইকে হাতুড়িপেটা করে জখম, গ্রেফতার ৩

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৯:০৪, ৭ এপ্রিল ২০২২

ঢাকার নবাবগঞ্জে পূর্ববিরোধের জেরে শিকারীপাড়া গ্রামের লিটন মিয়া (৩০), আমজাদ হোসেন (৩৮) নামে দুই ভাইকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। বুধবার রাতে উপজেলার শিকারীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

গুরুত্বর আহতাবস্থায় দুই ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি সিরাজুল ইসলাম শেখ। 

এদিকে, ঘটনায় জড়িত গরিবপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে বাদল মিয়া (৫০), শেখ লুৎফর রহমানের দুই ছেলে আল আমিন (২৬) ও নাদিমকে (২৮) গ্রেফতার করেছে থানা পুলিশ।

স্থানীয় জনপ্রতিনিধি ও প্রতিবেশী জানান, গরিবপুর গ্রামের ব্যবসায়ী বাদল মিয়ার সঙ্গে লিটন মিয়ার পারিবারিক বিরোধ চলছিল। বুধবার বাদল মিয়ার স্ত্রী নিখোঁজ হয়। এর জেরে রাত সাড়ে ৭টার দিকে বাদল মিয়াসহ ৫/৭ জন অতর্কিতে লিটন মিয়ার বাড়িতে হামলা চালায়। তারা হাতুড়ি দিয়ে লিটন মিয়ার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম করে। তার ডাক চিৎকারে বড় ভাই প্রবাসী আমজাদ হোসেন এগিয়ে এলে তাকেও পিটিয়ে গুরুত্বর আহত করা হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের ঢাকায় নেয়ার পরামর্শ দেন। এর মধ্যে লিটন মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, মারধরের ঘটনায় লিটনের ভাগিনা আল ইমরান বাদী হয়ে থানায় ৭ জনের নামে মামলা করেছেন। বৃহস্পতিবার গ্রেফতারকৃত ৩ আসামিকে ৫ দিনের রিমান্ড চেয়ে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি