ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানে দুর্বৃত্তদের হামলা, আহত ১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৫, ৬ এপ্রিল ২০২২ | আপডেট: ২০:৩০, ৬ এপ্রিল ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ। বুধবার দুপুর বারোটায় উপজেলার ভূলতা ইউনিয়নের আধুরিয়া এলাকায় এই অভিযান পরিচালিত হয়। এসময় অভিযানে বাঁধা দেয় নারীসহ স্থানীয় বিক্ষুব্ধ জনতা। তারা ইটপাটকেল নিক্ষেপ করে কর্মকর্তা ও শ্রমিকদের উপর হামলা ও মারধর করে। এতে তিতাসের কর্মকর্তাসহ ১০ জন আহত হয়।

তিতাসের আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. সুরুজ আলম জানান, ভূলতার আধুরিয়া এলাকায় একটি পয়েন্টে দুই হাজার অবৈধ সংযোগ চিহ্নিত করে সেগুলো বিচ্ছিন্ন অভিযান শুরু করা হয়। দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন করার পর অভিযানের খবর পেয়ে আশপাশের কয়েকটি গ্রাম থেকে শতাধিক নারী-পুরুষ সেখানে জড়ো হয়ে অভিযানে বাঁধা সৃষ্টি করে। ইটপাটকেল নিক্ষেপ করে আঞ্চলিক ম্যানেজার মিজবাহ উর রহমান ও শ্রমিকদের মারধর করলে দশজন আহত হন। 

এসময় পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ তাদের লাঠিচার্জ করে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এক মাস আগে এই এলাকায় অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছিল। পুনরায় আবার তারা সংযোগ নেয়। তবে যতো বাঁধাই আসুক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিতাসের এই কর্মকর্তা।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি