ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জ ও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ১৫ এপ্রিল ২০২২

সিরাজগঞ্জের রায়গঞ্জে ও চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ও দুপুরে পৃথক এই দুর্ঘটনা সংঘঠিত হয়।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের রায়গঞ্জে অজ্ঞাত এক যানবাহন চাপায় ফিরোজ মিয়া (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার কামারপাড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফিরোজ মিয়া রংপুর জেলার পীরগাছা থানার বিঘটারি গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানায়, মোটরসাইকেল নিয়ে ফিরোজ মিয়া ঢাকা থেকে রংপুর যাচ্ছিল। তিনি রায়গঞ্জ উপজেলার কামারপাড়া ব্রিজ এলাকায় পৌঁছলে অজ্ঞাত এক গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফিরোজ মিয়া মারা যায়। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, জেলার সদর উপজেলার জাফরপুরে আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে চালক নাজমুল হক (৩৫) নিহত এবং যাত্রী ভুট্টা ব্যবসায়ী রিপন আলী (৩৫) আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত নাজমুল হক আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং আহত রিপন একই গ্রামের রেজাউল হকের ছেলে। সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে ভুট্টা বিক্রি শেষে বাড়ির ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনানুগ প্রক্রিয়া চলছে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি