ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

মাদক ব্যবসার দ্বন্দ্বে অন্তরকে খুন, আটক ২

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৯, ১৯ এপ্রিল ২০২২

নাটোরের গুরুদাসপুরে অন্তর (২০) নামে এক যুবককে হত্যার ঘটনায় জড়িত দুজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা মাদক ব্যবসার দ্বন্দ্বের জেরে অন্তরকে হত্যার কথা স্বীকার করেছে।
 
মঙ্গলবার সকালে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায় র‌্যাব। এর আগে মঙ্গলবার ভোর রাতে সিরাজগঞ্জ ও চাটমোহর এলাকা থেকে এরশাদ আলী ওরফে আকাশ সুইপার (৩৪) ও রিপন সরকার (৩২)কে আটক করা হয়। 

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহরিয়াজ বলেন, মাদক ব্যবসায় দ্বন্দ্বের জেরে অন্তরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত অন্তর হত্যাকারী রিপন সরকার ও আকাশ সুইপার মহেলা বাজার রেলওয়ে স্টেশন চাটমোহর এলাকায় একসাথে বসবাস করতেন। তারা তিনজনই মাদকসেবী ছিলেন। 

এদের মধ্যে রিপন সরকার বাজারে জিলাপীর ব্যবসার আড়ালে মাদক ব্যবসা চালাতেন। তার সহযোগী হিসেবে অন্তর ও আকাশ সুইপার কাজ করতেন। এই মাদক ব্যবসা নিয়ে অন্তরের সাথে রিপনের দ্বন্দ্ব শুরু হয়। এরই জেরে গত ১৬ এপ্রিল অন্তরকে ডেকে নিয়ে উদয়বাড়ীয়া মাদ্রাসার বারান্দায় বসে চোলাই মদের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেয়া হয়। 

পরে অন্তরকে তার গায়ের জামা খুলে গলায় পেঁচিয়ে আকাশ সুইপার ও রিপন সরকার দুদিক থেকে টেনে ধরে শ্বাসরোধে হত্যা করেন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর অন্তরের সেই কালো রংয়ের জামা আকাশ সুইপার বালতির মধ্যে নিয়ে বাড়ি ফিরে যান বলে জানান র‌্যাব কর্মকর্তা।

আটককৃতদের গুরুদাসপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি