ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার, নানা গুঞ্জন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৭, ২৮ এপ্রিল ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে শিক্ষিকা শামিমা নাহারের রুপপুর চুনিয়াখালির ভাড়া বাসা থেকে গৃহপরিচারিকা ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

বুধবার বিকালে খবর পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশ। পরে লাশ সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্বামী পরিত্যাক্তা মৃত রহিমা খাতুন (৩৫) উল্লাপাড়া উপজেলার মোহনপুর দাঙ্গা খোলা গ্রামের গাজী মোল্লার মেয়ে। গৃহপরিচারিকার সাথে রিক্সা চালক ও শিক্ষিকার স্বামীর সাথে অনৈতিক সম্পর্ক বিষয়ে এলাকায় নানা গুঞ্জন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শাহজাদপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা শামিমা নাহার গত কয়েক বছর ধরে পৌর এলাকার রুপপুর চুনিয়াখালি পাড়ায় একটি বাসার ২য় তলায় ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করছেন। পাশাপাশি তার মা ও ছোট বোন চতুর্থ তলায় বাস করতেন।

এলাকাবাসী জানায়, গৃহকর্মচারিকা রহিমা খাতুনের সঙ্গে রূপপুরের কামাল নামে এক রিকশাচালকের দীর্ঘদিন অনৈতিক সম্পর্ক ছিল। যা গত কয়েকদিন ধরে উক্ত এলাকায় গুঞ্জন রটে। গলায় ফাঁসি নেওয়ার ক্ষেত্রে এটি একটি কারণ হতে পারে বলে মনে করা হচ্ছে। 

এছাড়া শিক্ষিকা শামীমা নাহারের স্বামী বাবুল আক্তারের সঙ্গেও নিহত রহিমা খাতুনের অনৈতিক সম্পর্ক ছিল বলে গুঞ্জন রয়েছে। তবে বাবুল আক্তারের স্ত্রী শামিমা নাহার জানান, তার স্বামীর সাথে অবৈধ অনৈতিক সম্পর্ক থাকার কথা ভিত্তিহীন। এছাড়া, বাবুল আকতার নিজেও তার সাথে অবধৈ সম্পর্ক থাকার বিষয়টি মিথ্যা বলে জানান।

এদিকে, শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, প্রাথমিকভাবে কারণ জানা যায়নি। তবে ময়না তদন্তের পর মৃত্যুর রহস্য উৎঘাটন হবে। 

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি