ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

লিচু বাগান থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাগুরা প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৪২, ১৪ জুন ২০২২

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের লস্কারপুর গ্রামের সাত্তার মোল্লার লিচু বাগান থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম তরিকুল ইসলাম (৩০)। যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামের মো. আলম এর পুত্র তরিকুল।

লস্কারপুর গ্রামের গ্রাম পুলিশ সেন্টু মোল্যা জানান, আজ (১৪ জুন) মঙ্গলবার বিকেলে লস্কারপুর গ্রামের ইটভাটার পাশে সাত্তার মোল্লার লিচু বাগন থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহের সংবাদ শুনে ঘটনাস্থলে ছুটে যায়। সেখানে গিয়ে দেখা যায় একটি লোক লিচু গাছের ডালে গলায় গামছা নিয়ে ঝুলে আছে। পাশেই পড়ে আছে একটি কোট ফাইল এবং বড় টলিব্যাগ। এরপর আমি পুলিশকে খবর দেই।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, সংবাদে পেয়ে লস্কারপুর গ্রামের লিচুবাগানে পৌঁছে লিচু গাছে যুবকের ঝুলন্ত লাশ দেখতে পাই। তারপাশে পড়ে থাকা কাগজপত্র পর্যালোচনা করে দেখা যায় তার গ্রামের বাড়ি যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামে। 

প্রাথমিকভাবে তার সুইসাইড নোট ও আনুসাঙ্গিক কাগজপত্র দেখে মনে হয় সে বিদেশ থেকে আজই ঢাকায় ফিরে বাড়িতে ফিরেছে। ধারণা করা হচ্ছে সে বিদেশে প্রতারণা শিকার হয়েছিল বলে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছে। তদন্ত শেষে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি