ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:১০, ২১ জুন ২০২২

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের সোনাপুর-কবিরহাট সড়কে মোটরসাইকেল ও যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মামুন (২০) নিহত ও আরও এক আরোহী আহত হয়েছে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সোনাপুর-কবিরহাট সড়কের মৌলভী বাজার সংলগ্ন জামালের দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মামুন জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আবদুল মান্নানের ছেলে। সে পেশায় একজন মোটরসাইকেল মেকানিক।

স্থানীয় সূত্রে জানা গেছে, কোম্পানীগঞ্জের গোয়ালের পোলে একটি মোটরসাইকেল সার্ভিসের দোকান রয়েছে মামুনের। দুপুরে দোকানের এক ছেলেকে নিয়ে গাড়ি মালামাল ক্রয়ের জন্য কবিরহাট-সোনাপুর সড়ক দিয়ে মাইজদীর দিকে যাচ্ছিল। পথে দুপুর দেড়টার দিকে তাদের মোটরসাইকেলটি অশ্বদিয়ার জামালের দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির যাত্রীবাহী সিএনজি তাদের সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলসহ সড়কের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যায় মামুন এবং আহত হয় অপর আরোহী।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি