ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

কোম্পানীগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৫, ২২ জুন ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামি করা হয়েছে আবু দারদাহ বাপ্পী (২৫) ও তার সহযোগি হৃদয়কে (২৮)।

মঙ্গলবার (২১ জুন) রাত সাড়ে ১১টার দিকে কিশোরীর মা বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, গত বৃহস্পতিবার আবু দারদাহ বাপ্পী বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে বসুরহাটের তার একটি ভাড়া বাসায় নিয়ে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে। এতে সহযোগিতা করে বাপ্পীর সহযোগি হৃদয়।

জানা গেছে, বাপ্পী বসুরহাট বাজারের মসজিদ মার্কেটে একটি কাপড় দোকান করে। দোকানে আসা যাওয়ার সুবাধে তাদের উভয়ের মধ্যে পরিচয় ও পরে সু-সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের সূত্রধরে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে বাপ্পী।
 
সবশেষ গত বৃহস্পতিবার কিশোরীকে পুনঃরায় ওই বাসায় নিয়ে জোর পূর্বক আবারও ধর্ষণ করে বাপ্পী। পরে বিষয়টি পরিবারকে জানালে থানায় এসে মামলা দায়ের করেন কিশোরীর মা।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, “অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।”

আরএমএ/এমএম/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি