ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

হারপিক খাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৮, ২০ জুন ২০২২ | আপডেট: ০৯:০৭, ২০ জুন ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উর্মিলা আক্তার (১৮) নামে এক গৃহবধূকে হারপিক খাইয়ে হত্যার অভিযোগ ওঠেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে। 

রোববার (১৯ জুন) ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উর্মিলা। এর আগে শনিবার (১৯ জুন) রাতে আশুগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের টুঙ্গিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত উর্মিলা একই উপজেলার লালপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। 

এ বিষয়ে উর্মিলার মা কল্পনা বেগম অভিযোগ করে বলেন, “তিন বছর আগে মেয়ের আশুগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের টুঙ্গিপাড়া গ্রামের বিল্লাল মিয়ার ছেলে মো. আনিসের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে টাকার জন্য শ্বশুরবাড়ির লোকজন প্রায়ই তাকে মারধর করতে। আমাদের বাড়িতে আসতে তাকে বাধা দিত। শনিবার রাতে আবারও মেয়েকে তারা মারধর করে।”

তিনি আরও বলেন, “পরে জোর করে তাকে টয়লেট ক্লিনার ‘হারপিক’ খাইয়ে দেয়। মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসার পর আমাদের জানালে দ্রুত হাসপাতালে আসি। হাসপাতালে আসার পরই স্বামীর বাড়ির লোকজন মেয়েকে রেখে হাসপাতাল থেকে পালিয়ে যান। এর অল্প কিছুক্ষণ পরেই উর্মিলা মারা যায়।”

“আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।”
 
নিহত উর্মিলার স্বামী মো. আনিসের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুজন চন্দ্র পাল বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতারে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি