ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে স্ত্রী কর্তৃক স্বামীর গোপনাঙ্গ কর্তন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৭:৪২, ২৭ জুন ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে ইচ্ছার বিরুদ্ধে জোর করে শারীরিক সম্পর্ক করায় ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রাসাদ দক্ষিণ পাড়া মহল্লার সাঈদ প্রামাণিকের বাড়িতে। শনিবার (২৫ জুন) গভীর রাতের এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, মধ্যরাতে স্বামী রবিউলের আর্তচিৎকারে স্বজনেরা ঘুম থেকে উঠে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শাহজাদপুরের পোতাজিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। তার গোপনাঙ্গে ১০টি সেলাই দেয়া হয়েছে।

এ ব্যাপারে আহত রবিউলের মা তারিক খাতুন ও বোন শারমীনসহ স্বজনেরা জানায়, গত ৮ মাস আগে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বেড়া কুচুটিয়া গ্রামের সেরাজুল ইসলামের মেয়ে সুষ্মিতা খাতুনের (২২) সঙ্গে রবিউল ইসলামের (২৬) বিয়ে হয়। দুই মাস পূর্বে স্মার্টফোন ভেঙ্গে ফেলায় রাগে ক্ষোভে সুষ্মিতা নিজেই শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করে। 

এছাড়া কিছু দিন পূর্বেও সুষ্মিতা স্বামীর বাড়ি থেকে পালিয়ে অন্যত্র রাত্রী যাপন করে। ঘটনার পরদিন সুষ্মিতার পরিবারের হস্তক্ষেপে তাকে স্বামীর বাড়ি ফেরত পাঠানো হয়। এক পর্যায়ে গত শনিবার গভীর রাতে সহবাস করতে চাইলে ধারালো ব্লেড দিয়ে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন করে স্ত্রী সুষ্মিতা।

এদিকে সুষ্মিতার দাবি, ‘শরীর খারাপ থাকায় সহবাস করতে স্বামী রবিউলকে বারণ করি। কিন্তু সে তা না মেনে শনিবার রাত ১১টার দিকে সুষ্মিতার সাথে সহবাস করে ঘুমিয়ে পড়ে। এদিকে নিজের ঘুম না আসায় ব্লেড দিয়ে নখ কাটতে কাটতে রাত ২টার দিকে স্বামীর গোপনাঙ্গের চুল ব্লেড দিয়ে পরিষ্কার করার সময় অসাবধানতাবশতঃ লিঙ্গ কেটে যায়।’

এদিকে, শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রবিউল সাংবাদিকদের জানান, ‘সুষ্মিতা সন্ধ্যার সময় একটি ব্লেড কিনে দিতে বললে তা কিনে দেই। রাত ১১টার দিকে সহবাস শেষে ঘুমিয়ে পড়ি। রাত ২টার দিকে প্রচণ্ড যন্ত্রণায় ঘুম ভেঙ্গে গেলে দেখতে পাই সুষ্মিতা ব্লেড দিয়ে আমার লিঙ্গ কর্তন করেছে। এ সময় শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।’

স্ত্রী সুষ্মিতা ইচ্ছে করেই এমনটা করেছে বলেই দাবি স্বামী রবিউলের।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পায়নি বলে জানিয়েছে শাহজাদপুর থানা পুলিশ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি