ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ছেলে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন কারাদণ্ড

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩০, ৬ জুলাই ২০২২

নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর এলাকায় ছেলে রাহিম মল্লিক হোসাইনকে (১১) হত্যা মামলায় তার সৎ মা রাবিনা আক্তার প্রিয়াকে (২৪) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

মঙ্গলবার বিকালে নোয়াখালী জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা এই রায় প্রদান করেন। রায়ের সময় আসামি রাবিনা আক্তার প্রিয়া আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, নিহতের বাবা আসামি রাবিনা আক্তার প্রিয়াকে দ্বিতীয় বিয়ে করার পর নিজের মায়ের সাথে নানার বাড়িতে থাকতো শিশু রাহিম মল্লিক হোসাইন। ২০১৭ সালের ৯ জুন ঈদের বিকালে কেনাকাটা করে দিবে বলে মোবাইলে সৎ ছেলেকে নিজের বাড়িতে নিয়ে আসেন প্রিয়া। 

পরদিন দুপুরে প্রিয়ার বাড়ি থেকে শিশু রাহিমের লাশ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় ১১ জুন নিহতের মা সাজেদ বেগম বাদি হয়ে প্রিয়াকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ প্রিয়াকে গ্রেপ্তার করে। পরবর্তীতে মামলাটি তদন্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পিবিআই।

মামলায় রাষ্ট্রপক্ষের পিপি অ্যাডভোকেট গুলজার আহমেদ জুয়েল বলেন, মঙ্গলবার বিকালে আসামির উপস্থিতিতে মামলার শুনানি হয়। শুনানি শেষে বিজ্ঞ আদালত ৩০২ ধারায় আসামি রাবিনা আক্তার প্রিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। একই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশও দেওয়া হয়। 

রায়ের পর আসামিকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি