ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৯, ১০ জুলাই ২০২২

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। রোববার বেলা ১১টা থেকে ২টার মধ্যে চুয়াডাঙ্গা বিজিবি স্কুলের সামনে ও দামুড়হুদা উপজেলার পারকৃঞ্চপুর-মদনা ইউনিয়নের সরাবাড়িয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের জাফরপুর গ্রামের মৃত খোকা আলীর ছেলে ফরজ আলী (৭০) ও দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামের পূর্বপাড়ার আব্দুল গনির ছেলে এনামুল হক (৩২)। 

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় চক্রবর্তী বলেন, ঈদের দিন বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরস্থ বিজিবি ক্যাম্পের সামনে থেকে স্থানীয়রা ফরজ আলী নামের এক বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আধাঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুতগতির কোন মোটরসাইকেল বৃদ্ধকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বিষয়টি তদন্ত পূর্বক উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, ঈদের দিন দুপুর ১টার দিকে বন্ধুর মোটরসাইকেল নিয়ে এনামুলসহ দুজন নিয়ে ঘুরতে বের হয়। এসময় সড়াবাড়িয়া-নতুন গ্রামের মাঝামাঝি বাজারের নিকট পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চালক এনামুলকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস জানান, বৃদ্ধ ফরজ আলী মাথায় আঘাত পেয়েছিলেন। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। এছাড়া এনামুলকে হাসপাতালে নিয়ে এলে পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করা হয়েছে। 
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি