ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নোয়াখালীতে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০০, ১৯ জুলাই ২০২২ | আপডেট: ১৮:০৯, ১৯ জুলাই ২০২২

নোয়াখালীর মাইজদী লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে ৪ ছিনতাইকারীসহ ৫জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৫হাজার টাকা ও একটি মোবাইল জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, রাশেদ খান রাফি (৩২), আশরাফুল শাহরিন শান্ত (২৩), হাবিবুর রহমান জীবন (২৫), মো. সুজন (২৫) ও আরিফ হোসেন (২৩)।

পুলিশ জানায়, বেগমগঞ্জের হাজীপুর গ্রামের বাসিন্দা নিজাম উদ্দিন গত ৫জুলাই রাতে মাইজদী শহর থেকে রিকশা যোগে মাইজদী নতুন কলেজ রোড দিয়ে বাড়ি যাওয়ার সময় নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারায়ণপুর কাশেম উকিল মোড় এলাকায় চার যুবক তার গতিরোধ করে। এসময় তারা নিজামের সাথে থাকা ২টি মোবাইল এবং ৫০হাজার ৭শত টাকা ছিনতাই করে তাকে হত্যা চেষ্টা করে। পরে তাকে আটকে রেখে তার স্ত্রীর মোবাইলে আরও ৫০হাজার টাকা চাঁদা দাবি করে। স্বামীকে উদ্ধার করতে পরে আসামিদের দেওয়া নাম্বারে ২০হাজার ৪শত টাকা পাঠায় তার স্ত্রী।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘‘গত ৫জুলাইয়ের পর সোমবার 
(১৮ জুলাই) আসামিরা আবারও নিজামের স্ত্রীর মোবাইলে কল দিয়ে ছিনতাইকৃত মোবাইল ফিরিয়ে দিবে বলে আরও ১০হাজার টাকা দাবি করে। বিষয়টি আমাদের জানালে রাতেই লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে ৫হাজার টাকাসহ ৪ছিনতাইকারীকে গ্রেপ্তার করি। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নোয়াখালী সুপার মার্কেটে অভিযান চালিয়ে মোবাইল ক্রেতা আরিফ হোসেনকে গ্রেপ্তার করে তার কাছ থেকে মোবাইলটি জব্দ করা হয়।’’

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি