ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৭, ২২ জুলাই ২০২২

জয়পুরহাটের দুই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের প্রাণহানি ঘটেছে। শুক্রবার দুপুরে সংঘঠিত এই ঘটনায় আহত হয়েছে এক শিশু।

জেলার পাঁচবিবি উপজেলার বটতলী এলাকায় ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ব্যাটারি চালিত  অটোভ্যান চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় আরো এক শিশু আহত হয়েছেন। 

শুক্রবার দুপুরে পাঁচবিবি-হিলি সড়কের বটতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব। 

নিহতরা হলেন- উপজেলার খাসবাট্টা গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে ইলিয়াস হোসেন (৭০) ও শিমুলতলী গ্রামের ওপেন হাওলাদারের ছেলে ইজিবাইকের চালক জিতেন হাওলাদার (৬০)।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, হিলি স্থলবন্দর থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী একটি ট্রাক পাঁচবিবি-হিলি সড়কের বটতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ব্যাটারি চালিত অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোভ্যানের চালকসহ ৩ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোভ্যানের যাত্রী ইলিয়াস হোসেন মারা যান। আর গুরুত্বর আহত অবস্থায় অটোভ্যানের চালক জিতেন হাওলাদারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনিও মারা যান। তবে ওই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে যায়। 

অপরদিকে আক্কেলপুরে মাটি বোঝাই ট্রাক্টর (মেসি) উল্টে ঘটনাস্থলে রায়হান হোসেন (২৫) নামে এক চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামের রাস্তায়।

নিহত চালক রায়হান হোসেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ভেরেন্ডী গ্রামের আমিন হোসেনের ছেলে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দীক জানান, শুক্রবার দুপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামে তুলসীগঙ্গা নদী সংস্কারের মাটি অন্যত্র নিয়ে যাওয়ার জন্য শ্রমিকরা ট্রাক্টরে (মেসি) তোলেন। এ সময় ট্রাক্টরের ইঞ্জিন চালু করে সামনের দিকে যেতে থাকলে সামনের দিকটা ওপরের দিকে উঠে উল্টে যায়। এতে চালক রায়হান ইঞ্জিনের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি