ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

টোল প্লাজায় উল্টে গেল দ্রুতগতির অ্যাম্বুলেন্স, নিহত ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ২১ জুলাই ২০২২

ভারতের কর্ণাটক রাজ্যের উড়ুপিতে একটি টোল প্লাজায় দ্রুতগতির অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে আছড়ে পড়লে ৪ জনের প্রাণহানি ঘটেছে। আহত হয়েছেন পাঁচ জন। বুধবার বিকেলে শিরুরের টোল বুথে ওই দুর্ঘটনা ঘটে।

প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, টোল প্লাজা কর্মীরা একটি গরুকে সরিয়ে দিতে উদ্যত হন। কয়েকজন কর্মী তৎপরতার সঙ্গে ব্যারিকেড দেয়ার সরঞ্জাম সরাতে থাকেন। একজনকে দেখা যায় সামনের ব্যারিকেড সরিয়ে দিতে। তখনই দ্রুত গতিতে এসে আছড়ে পড়ে অ্যাম্বুলেন্সটি। চোখের নিমেষে মৃত্যু হয় ৪ জনের।

এক সিসিটিভি ফুটেজে উঠে এসেছে ভয়াবহ এই দৃশ্য। টোল প্লাজায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে আছড়ে পড়ার এই ঘটনায় একাধিক প্রশ্ন সামনে আসতে শুরু করেছে। কীভাবে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়েছে- তা নিয়ে উঠছে প্রশ্ন।

ভয়াবহ এই দুর্ঘটনায় ৪ জনের মৃত্যুর খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। ঘটনার সময় একজন টোলপ্লাজা স্টাফকে দেখা যায়, যিনি জরুরী কাজ সারছিলেন। তারপরই আছড়ে পড়ে অ্যাম্বুলেন্সটি। 

জানা গেছে, এই ভয়াবহ ঘটনায় গজানন নায়েক, মঞ্জুনাথ নায়েক, লোকেশ নায়েকের পাশাপাশি মৃত্যু হয় জ্যোতি নামের এক ব্যক্তির। আর অজ্ঞাত ওই স্টাফ আপাতত চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা গেছে, অ্যাম্বুলেন্সে ৮ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে ৪ জনের মৃত্যুর খবর এসেছে। নিহতদের মধ্যে গজাননের চিকিৎসা চলছিল। মূলত সেই উদ্দেশেই তাকে অ্যাম্বুলেন্স নিয়ে যাওয়া হচ্ছিল। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি