ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

মোটরসাইকেল কিনে না দেওয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৭, ২৮ জুলাই ২০২২

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় সাব্বির হোসেন (১৭) নামের এক কলেজছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন। 

বুধবার (২৭ জুলাই) রাত পৌনে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাব্বির হোসেন। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার হায়দারপুর তালবাগান এলাকার মৃত রাশেদুল ইসলামের ছেলে এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

নিহত সাব্বির হোসেনের পরিবারের সদস্যরা জানান, মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য তার মায়ের কাছে বায়না ধরেন সাব্বির। মোটরসাইকেল কিনে না দেওয়ায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাড়িতেই বিষপান করে সে। রাত ১০টার দিকে চিকিৎসার জন্য তাকে নেওয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে। 

সেখানে পাকস্থলীতে বিষ ওয়াস করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ওয়ার্ডে ভর্তি রাখার পরামর্শ দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১১টার দিকে মারা যান সাব্বির হোসেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত মাত্রায় বিষপান করেন সাব্বির হোসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ওয়ার্ডে ভর্তি রাখা হয়। ভর্তির কিছুক্ষণের মধ্যে সে মারা যায়। 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাব্বুর রহমান কাজল বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল কিনে না দেওয়ায় সাব্বির হোসেন বিষপান করে মারা গেছেন। তার মৃতদেহ সদর হাসপাতালের লাশঘরে রাখা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি