ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে সৌদি ফেরত যুবককে গুলি, ঢাকায় প্রেরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫১, ৩১ জুলাই ২০২২

লক্ষ্মীপুরে রুবেল হোসেন নামে এক সৌদি ফেরত যুবকের উপর হামলা চালানো হয়েছে। ১০-১২ জনের মুখোশধারী একটি দল তাকে গুলি ও কুপিয়ে মারাত্মক জখম করেছে বলে জানা গেছে। 

শনিবার (৩০ জুলাই) রাত ১২টার দিকে তাকে মুমূর্ষ অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এর আগে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

তবে ঘটনার কারণা জানা যায়নি।

পুলিশ ও পরিবার জানায়, রাতে রুবেল হোসেন নিজ বাড়ির পাশে কুসুম আলীর চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় মুখোশধারী ১০-১২ জন অতর্কিত হামলা চালিয়ে রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে তার মৃত্যু নিশ্চিত করতে কয়েকটি গুলি চালালে সেই গুলি তার দুই পায়ে বিদ্ধ হয়। 

এসময় দোকানের পাশে রাখা তার মোটরসাইকেল নিয়ে মুখোশধারীরা পালিয়ে গেলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

হামলার শিকার রুবেলের মা জাহানারা বেগম ও বোন রিয়া আক্তার জানান, কারো সাথে কোন শত্রুতা নেই তাদের। তবুও নির্দোষ রুবেলের উপর মুখোশধারীরা হামলা চালিয়েছে। এসময় তার মোটরসাইকেলটিও নিয়ে যায় তারা। এর বিচার দাবি করেছেন স্বজনরা।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন জানান, রুবেলের পায়ে গুলির চিহ্ন রয়েছে। শরীরের বিভিন্নস্থানে কোপের দাগ রয়েছে। আশঙ্কাজনক অবস্থা দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারা কি কারণে হামলা করেছে তা জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি