ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

প্রেমের টানে বরিশাল এসে মার খেলেন তামিল যুবক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৪, ৪ আগস্ট ২০২২ | আপডেট: ১৮:০৬, ৪ আগস্ট ২০২২

প্রেমের টানে বরিশালে এসে মার খেলেন ভারতের দক্ষিণের রাজ্য তামিলনাড়ুর প্রেমকান্ত নামের এক যুবক। এ ঘটনায় পুলিশ ও গণমাধ্যমকর্মীদের দারস্থ হয়েছেন তিনি।

গত ২৪ জুলাই বরিশালের একটি রেস্টুরেন্টে ওই তরুণীর সঙ্গে দেখা করেন প্রেমকান্ত। কিন্তু একদিন পর জানতে পারেন, চয়ন হালদার নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে তার। এরপর তরুণী ও তার পরিবার প্রেমকান্তের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি তরুণীর বাংলাদেশি প্রেমিকের হাতে মারও খায় প্রেমকান্ত।

প্রেমকান্তের দাবি, তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে। বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতেও থাকতে হয় তাকে।

তিনি জানিয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার নাচ দেখে প্রেমে মজেছেন বরগুনার তালতলী উপজেলার এক তরুণী। প্রেমকান্তের ভিডিওতে নিয়মিত লাইক-কমেন্ট করেন তিনি। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়, যা তিন বছর ধরে চলছে।

প্রেমকান্তের দাবি, তাদের উভয়ের পরিবারের মধ্যে সুসম্পর্ক রয়েছে। তাই ভালোবাসার মানুষটিকে একনজর দেখতে এসেছেন। 

তিনি জানান, তার প্রেমিকা কলেজে পড়েন। ইতোমধ্যে তার সঙ্গে দেখাও করেছেন। তবে বাংলাদেশে আসার পর তিনি জানতে পেরেছেন, চয়ন হালদার নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে ওই তরুণীর।

নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পাস করা প্রেমকান্ত বলেন, ২০১৯ সালে ফেসবুকে তাদের পরিচয়। এরপর ধীরে ধীরে সম্পর্ক গভীর হয়। একপর্যায়ে উভয় পরিবারের মাঝে সুন্দর একটি সম্পর্ক গড়ে ওঠে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, প্রেমকান্ত বৈধভাবে বাংলাদেশে এসেছেন। নিরাপত্তার স্বার্থে তাকে থানায় আনা হলে তিনি পুরো ঘটনা খুলে বলেন। পরে ভারতীয় হাইকমিশনের সঙ্গে যোগাযোগ করে গত পরশু দিন সকালে তাকে ঢাকার গাড়িতে তুলে দেওয়া হয়। তিনি নিজ দায়িত্বে বিমানযোগে ভারতে যাওয়ার কথা রয়েছে।

ওসি আরও বলেন, যার সঙ্গে ওই যুবকের সম্পর্কের কথা বলছেন, তিনি অপ্রাপ্তবয়স্ক। এ বিষয়ে হাইকমিশনের কর্মকর্তারা তাকে বুঝিয়েছেন। এরপর প্রেমকান্ত ভারতে চলে যাওয়ার আগ্রহ প্রকাশ করলে তাকে গাড়িতে তুলে দেওয়া হয়।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি