ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রেমের ফাঁদে ফেলে বড় অঙ্কের টাকা আদায়, ২ নারী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৫, ২৯ জুলাই ২০২২

প্রতারক চক্রের দুই নারী সদস্য

প্রতারক চক্রের দুই নারী সদস্য

নোয়াখালী মাইজদীতে প্রেমের ফাঁদে ফেলে মোটা অঙ্কের টাকা আদায় চক্রের দুই নারী সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রাতারণায় ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে জেলা শহর মাইজদী হাউজিং এলাকা থেকে ওই দুই নারীকে গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার (২৯ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃত দুই নারীকে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াখালী পৌরসভার ৭নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামের সানজিদা আক্তার জেরিন (২০) ও চাটখিল পৌরসভার দশঘরিয়া হাজী বাড়ির সুবর্ণা মাহাবুব (৩৫)।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, মাইজদী শহরে দীর্ঘদিন যাবত একটি চক্র সামাজিকভাবে প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গকে কৌশলে প্রেমের ফাঁদে ফেলে ভিডিও চ্যাটিংয়ের মাধ্যমে ঘনিষ্ঠ হয়। আবার অনেক সময় নির্জন কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারণ করা হতো। পরবর্তীতে সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার কিংবা পারিবারের সদস্যদের নিকট পাঠিয়ে দেয়ার হুমকি দিয়ে ক্রমাগত টাকা দাবি করতে থাকে চক্রের সদস্যরা।

পুলিশ সুপার আরও জানান, সর্বশেষ একজন ভুক্তভোগী প্রতিকার চেয়ে অভিযোগ দায়ের করলে সুধারাম থানা পুলিশ বিষয়টি নিয়ে অনুসন্ধান চালিয়ে সত্যতা পেলে অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি আইনে নিয়মিত মামলা রুজু করে। 

সেই মামলার ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত দুই নারী প্রতারককে মাইজদী শহরের হাউজিং এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে মোবাইলে ধারণকৃত বিভিন্ন জনের অশ্লীল ভিডিও উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, গত ৫ থেকে ৬ বছর ধরে তারা কয়েকজন মিলে মানুষের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে টাকা আদায় করে আসছিল।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি