ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

সংঘর্ষে আহত রাকিবুলের মৃত্যু, থানায় মামলা

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৯, ৩ সেপ্টেম্বর ২০২২

ঝালকাঠির কাঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে গুরুতর আহত রাকিবুল ইসলাম (৪০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। গত ৬ দিন ধরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখার হয়েছিল তাকে।

মৃত্যুর খবর নিশ্চিত করে নিহত রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক জানান, গত ৬ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিসিৎসাধীন থাকার সময় একবারও তার জ্ঞান না ফেরায় শুক্রবার চিকিৎসকরা তার লাইফ সাপোর্ট খুলে নিয়ে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, গত ২৭ আগস্ট শনিবার বিকালে উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের ষাটকুড়ার মোড় এলাকায় বিরোধীয় জমিতে আমন ধানের চারা রোপণ করা নিয়ে সংঘর্ষে পিতা-পুত্রসহ দুই পক্ষের কমপক্ষে পাঁচজন গুরুতর আহত হয়। আহতরা হচ্ছেন শফি উদ্দিন হাওলাদার (৭৩) তার পুত্র তারিকুল ইসলাম তারেক (৪৩), রাকিবুল ইসলাম (৪০) এবং স্ত্রী নুরজাহান বেগম লিলি (৬০), অপরপক্ষের নজরুল ইসলাম হাওলাদার (৩৭)।

রাকিবুল ইসলামের মৃত্যুর পর শুক্রবার (২ সেপ্টেম্বর) আহত তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে কাঁঠালিয়া থানায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারভূক্ত আসামিরা হলেন মোঃ শহীদুল ইসলাম শহিদ (৫৫), ইব্রাহিম হোসেন তপু হাওলাদার (৪৫), নজরুল ইসলাম হাওলাদার (৩৭), মোঃ মামুন হাওলাদার (৪৫), মোঃ মিজান হাওলাদার (৫০)।
 
এ ব্যাপারে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহিন হোসেন জানান, তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে একটি অভিযোগ প্রদান করলে তা এজাহারভুক্ত করা হয়েছে। শীগ্রই তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণসহ আসামিদের গ্রেপ্তারে জোর পদক্ষেপ নেওয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি