ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

শয়ন কক্ষ থেকে স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্ত্রী আটক

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৭, ১৭ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১৭:৫০, ১৭ সেপ্টেম্বর ২০২২

জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের বড় মাঝিপাডা গ্রামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। যুবকের নাম মোস্তাকিম হোসেন (২০)। শনিবার সকাল সাড়ে ১০টায় ওই গ্রামে মোস্তাকিমের শয়ন কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত মোস্তাকিম একই গ্রামের আব্দুল হামিদ ছেলে। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মোস্তাকিমের স্ত্রী রিয়া পারভীন (১৮)কে আটক করেছে পুলিশ।

নিহতের বাবা আব্দুল হামিদ ও ভগ্নিপতি ফেরদৌস হোসেনসহ স্বজনরা জানান, চলতি বছরের কুরবানী ঈদের দুইদিন আগে পারিবারিকভাবে মোস্তাকিম হোসেনের সঙ্গে নওগাঁর ধামুরহাট উপজেলার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়া পারভীনের বিয়ে হয়। বিয়ের ক’দিন পর মোস্তাকিমের বাড়ি থেকে বাবার বাড়ি ফিরে গিয়ে পারিবারিক কলহের জেরে দীর্ঘদিন বাবার বাড়িতেই থাকছিলেন। উভয় পক্ষের মধ্যে মিমাংসার পর গতকাল শুক্রবার রিয়া বাবার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়ি ফিরে আসেন। ওইদিন রাতে খাওয়ার পর মোস্তাকিম ও রিয়া একই ঘরে শুয়ে পরেন। এ অবস্থায় রাত ১টার দিকে রিয়া তার শ্বশুরবাড়ির লোকজনকে ঘুম থেকে ডেকে তুলে বলেন, তাকে ঘুমে রেখে মোস্তাকিম একই ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে। একই ঘরে স্ত্রীকে ঘুমিয়ে রেখে স্বামীর আত্মহত্যার বিষয়টি সন্দেহজনক হওয়ায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোস্তাকিমের স্ত্রী রিয়াকে আটক করা হয়েছে। 

জয়পুরহাট সদর থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি