ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

কটেজের সেপটিক ট্যাংকিতে নেমে অজ্ঞান ৩ শ্রমিক, মৃত্যু ২

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫২, ৯ অক্টোবর ২০২২

কক্সবাজার শহরে সেপটিক ট্যাংকি পরিস্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময়ে মো: হাবিবুর রহমান (৩৫) নামের আরও এক শ্রমিক অসুস্থ হয়ে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

রোবাবর (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১১টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের বিপরীত পাশে ‘কক্স ওশান কটেজ’ এর সেপটিক ট্যাংক পরিস্কার করতে গেলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কক্সবাজার শহরের জেল গেইট এলাকার আব্দুল মোনাফের ছেলে নুরুল হুদা ওরফে জাম্বু (৩৮) ও শহরের সমিতিপাড়া ১নং ওয়ার্ডের মৃত মো: সোলেমানের ছেলে মো: হাসেম (৪৫)।

সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, শহরের কটেজ জোন এলাকায় গত দুইমাস ধরে কক্স ওশান কটেজটি ভেঙে নতুনভাবে নির্মাণ করা হচ্ছে। কটেজ মালিক প্রবাসী মোস্তাকের হয়ে কটেজটি দেখাশুনা করছেন জাকরিয়া ও আশরাফ নামে দুই ব্যক্তি। 

পুরাতন কটেজ ভেঙে নতুনভাবে নির্মাণের কাজ করছে আবু মিস্ত্রী নামে এক ঠিকাদার। কাজের অংশ হিসাবে রোববার দুপুর সাড়ে ১১টার দিকে কটেজের সেপটিক ট্যাংকের সাটারিং খুলে একজন শ্রমিক ভেতরে ঢুকে। দীর্ঘক্ষণ তার সাড়া শব্দ না পেয়ে অপর দুইজন শ্রমিকও সেখানে নামেন। এক পর্যায়ে তারা সেখানে অজ্ঞান হয়ে যান। 

এমন খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই শ্রমিকের মৃত্যু হয়। অপর শ্রমিক হামিদ চিকিৎসাধীন রয়েছেন। 
এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি