ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৩, ১৯ নভেম্বর ২০২২

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। রাস্তা পার হতে গেলে একটি মোটরসাইকেল তাকে ধাক্কায় দেয়। পরে হাসপাতালে সে মারা যায়।

শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। 

নিহত ৩ বছর বয়সী আবুজর গিফারি জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের পূর্ব মাঠপাড়া জনি হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।

নিহত শিশু আবুজর গিফারির মা হোসনেয়ারা জানান, শুক্রবার বিকালে বাড়িতে আমার সঙ্গে খেলছিল আবুজর। পরে দৌঁড়ে বাড়ির সামনের রাস্তায় চলে যায় সে। এসময় রাস্তা পার হতে গেলে একটি চলন্ত মোটরসাইকেল তাকে ধাক্কায় দেয়। তাকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যায় সে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত  চিকিৎসক আফরিন ইসলাম জানান, বিকালে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় শিশু আবুজরকে। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যায় সে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, কোন অভিযোগ না থাকায় শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি