ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৮, ২১ নভেম্বর ২০২২

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিজুল ইসলাম (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ যুবক। 

রোববার দিনগত রাত ৮টার দিকে দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। 

নিহত আনিজুল ইসলাম পেশায় নির্মাণ শ্রমিক ও একই উপজেলার কার্পাসডাঙ্গার ভূমিহীন পাড়ার আব্দুল আলিমের ছেলে। 

আহতরা হলেন কার্পাসডাঙ্গা ভূমিহীন পাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল (১৮), চন্ডিপুর গ্রামের তারিকুল ইসলামের ছেলে রাতুল (১৯), সদাবরি গ্রামের মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৮) ও ধান্যঘরা গ্রামের আবুল কাশেমের ছেলে রাজু আহম্মেদ (১৮)। 

আহত রাহুল জানান, রোববার রাতে মোটরসাইকেলযোগে আমি, আনিজুল ও রাতুল দর্শনা বাজার থেকে কার্পাসডাঙ্গায় যাচ্ছিলাম। পথিমধ্যে দর্শনা-কার্পাসডাঙ্গা সড়কের চন্ডিপুর নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি বেপরোয়া গতির মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানান, চন্ডিপুর বাজারে একটি বাঁশ বোঝাই আলমসাধু দর্শনার দিকে যাচ্ছিল। এ সময় ওই আলমসাধুর পেছন থেকে আসা একটি মোটরসাইকেল ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা ৫ জনই রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে থাকেন। 

পরে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়।

হাসপাতারের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল কাদের বলেন, রক্তাক্ত অবস্থায় ৫ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে আনিজুল ইসলাম নামের একজন হাসপাতালে আনার আগেই মারা যান। আহতদের মধ্যে রাহুলকে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। রাতুল, হৃদয় ও রাজুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইসএম লুৎফুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধিন। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি