ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি এমদাদুল হক

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৯, ২১ নভেম্বর ২০২২

লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হক। মাদক বিরোধী অভিযান, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা পালন করায় তাকে অক্টোবর মাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়।

রোববার (২০ নভেম্বর) জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ মাসিক কল্যাণ সভায় নিজ হাতে পুরস্কারের ক্রেস্ট, অর্থ ও সনদপত্র তার হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, ডিআইও-১, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ, আর আই (পুলিশ লাইন্স), আরওআই, ওসি এমটি, টিআই (প্রশাসন), সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং ফোর্সবৃন্দ।

লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সভাপত্বিতে রোববার জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়ে। সভায় জেলা পুলিশ সদস্যদের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন রামগঞ্জ থানার ওসি’র দায়িত্বরত পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হক। এছাড়া জেলার বিভিন্ন অফিস, পুলিশ লাইন্সসহ সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সবৃন্দকে নানান সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।

রোববার বিকালে শ্রেষ্ঠ হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হক এ প্রতিবেদককে বলেন, রামগঞ্জ থানার সকল অফিসার ও সদস্যদের পরিশ্রমের জন্য এই সফলতা, তাই তাদেরকে আমি ধন্যবাদ জানাই। রামগঞ্জের সাধারণ মানুষ যাতে শান্তিতে থাকতে পারেন, আগামী দিনগুলোতে সে ব্যবস্হা নিতে আন্তরিকভাবে কাজ করে যাবো।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি