ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

লক্ষ্মীপুর আ’লীগে পিংকু-নয়নেই ফের আস্থা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৩, ২৩ নভেম্বর ২০২২

লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপির নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এ কমিটি ঘোষণা করেন।

এর আগে পৌনে ১টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সম্মেলনের উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও প্রধান বক্তা ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ফরিদুন্নাহার লাইলি, হারুনুর রশিদ, সুজিত রায় নন্দী, এমএ মমিন পাটওয়ারী প্রমুখ।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৩ মার্চ জেলা আওয়ামী লীগের সম্মেলনে পিংকুকে সভাপতি ও নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। ৭ বছর এবার পিংকু-নয়নকে দিয়েই ফের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

সহ-সভাপতি করা হয়েছে সফিকুল ইসলাম ও এহসানুল কবির জগলুলকে।

নবগঠিত এই কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করে  নৌকার বিজয় নিশ্চিত করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন কেন্দ্রীয় নেতারা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি