ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

গাংনীতে বিএনপির ১১ নেতাকর্মীর নামে বিস্ফোরক মামলা, গ্রেপ্তার ১

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৭, ২৯ নভেম্বর ২০২২

মেহেরপুরের গাংনীতে বোমা বিস্ফোরণের ঘটনায় বিএনপি ও সহযোগি সংগঠনের ১১ নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ শাহিদুজ্জামান শিপু বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

ওই মামলায় পৌর যুবদলের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র সাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক জানান,মৎস্য খামারের মধ্যে দুটি বোমার বিস্ফোরণ ও তিনটি বোমা উদ্ধারের ঘটনায় শাহিদুজ্জামান শিপু বাদী হয়ে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনে ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১৫-২০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন। মামলা নং ৩২ তাং ২৯/১১/২২ ইং।

মামলার আসামিদের মধ্যে গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু ও তার ভাই জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হক, গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাস, পৌর যুবদলের সভাপতি সাবেক প্যানেল মেয়র সাহিদুল ইসলাম, গাংনী উপজেলা ছাত্রদলের আহবায়ক বিপ্লব হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা ডাকু, বানিয়াপুকুর গ্রামের কামরুল ইসলাম, ছাত্রনেতা চৌগাছা গ্রামের ইমন আহমেদ, যুবদল নেতা মনিরুজ্জামান মনি, থানাপাড়ার কাজল আলী ও মহিলা কলেজ পাড়ার সুমন ওরফে এ্যাডাম রয়েছেন।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন বলেন, বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে সরকার ক্ষমতা আঁকড়ে ধরার চেষ্টা করছে। অবিলম্বে মামলাটি প্রত্যাহারের দাবি করেন তিনি।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মৎস্য খামারের মধ্যে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করে। বোমা বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় বিএনপিকে দায়ী করে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি