ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

ছোটভাইর কোপে বড় ভাই নিহত, ঘাতক আটক 

লক্ষ্মীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১০:৪৮, ১ ডিসেম্বর ২০২২

ঘাতক হোসেন আহমেদ আটক

ঘাতক হোসেন আহমেদ আটক

লক্ষ্মীপুর ছোট ভাইয়ের দা’র কোপে বড় ভাই তোফায়েল আহমেদের ৫২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক হোসেন আহমেদকে আটক করেছে পুলিশ। 

বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি এলাকার দমদমা পুকুরপাড় স্থানে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) জহিরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত তোফায়েল একই এলাকার আজিজ উল্যা দফাদার বাড়ির মমতাজুর রহমানের ছেলে। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে ঢাকায় থাকেন। তিনি একাই বাড়িতে থাকেন।

ঘাতক হোসেন তার আপন ছোট ভাই। সে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, এশার নামাজ পড়ে তোফায়েল স্থানীয় একটি দোকানে চা খেতে যান। চা খেয়ে তিনি বাড়ি ফিরছিলেন। এসময় দমদমা দিঘিরপাড়ে হোসেন তার ওপর হামলা করে। একপর্যায়ে তার দু’পা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তবে তার জিহবা বের হয়েছিল। 
স্থানীয়দের ধারণা, কোপানোর পর তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। তবে ঘটনাস্থলে কেউই উপস্থিত ছিলেন না।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রায়ই তোফায়েল ও হোসেনের সঙ্গে ঝগড়া হতো৷ বুধবার সকালে তোফায়েলের সঙ্গে হোসেনের স্ত্রী জেসমিন বেগমের কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় হোসেন বাড়িতে এলে জেসমিন তার কাছে বিচার দেয়। 

এসময় জেসমিন জানায় তোফায়েল তাকে মারধর ও গলা টিপে ধরে। এসব শুনে ক্ষিপ্ত হয়ে দা নিয়ে ঘর থেকে বের হয় হোসেন। পরে সেই দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে হত্যা করেন তিনি।

তোফায়েলের বোন হোসনেয়ারা বেগম ও ভাতিজি ফারজু আক্তার জানান, তোফায়েল মানসিকভাবে অসুস্থ। তারপরও তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হোসেন তার স্ত্রীর কথায় প্ররোচিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে। দু’জনেরই বিচার চেয়েছেন তারা।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয় ও স্বজনদের সঙ্গে কথা বলেছি। অভিযুক্ত হোসেনকে আটক করা হয়েছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি