ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় সাপের কামড়ে প্রাণ গেলো সাপুড়ের

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৩, ৯ জানুয়ারি ২০২৩

চুয়াডাঙ্গায় সাপের কামড়ে আইনুদ্দীন (৫০) নামের এক সাপুড়ের মৃত্যু হয়েছে। তিনি বিষধর সাপ ধরতে গিয়ে কামড়ের শিকার হন।

রোববার রাত ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বেলা ৩টার দিকে সাপে কামড়ালে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

মৃত আইনুদ্দীন মেহেরপুর জেলার পুরাতন দরবেশপুর গ্রামের মৃত বসির উদ্দীনের ছেলে। পেশায় তিনি কৃষক হলেও অবসর সময়ে গ্রামে গ্রামে সাপের খেলা দেখাতেন।

প্রতিবেশী হাশেম আলী বলেন, রোববার বেলা ৩টার দিকে বাড়ির অদূরে মাঠে ঘাস কাটতে যান আইনুদ্দীন। এসময় একটি বিষধর সাপ দেখে ধরতে গেলে তার হাতে কামড় দেয়। প্রথমে গ্রামের কবিরাজের ঝাড় ফুকে তার অবস্থার অবনতি হলে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যান আইনুদ্দীন। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসানুর রহমান জানান, আইনুদ্দীন নামের ওই ব্যক্তির শরীরে অ্যান্টিভেনম ইনজেকশন প্রয়োগ করা হয়। তারপরও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তার হাতের বিভিন্নস্থানে ব্লেড দিয়ে কাটা ছিল। 

ধারণা করা হচ্ছে, কবিরাজি চিকিৎসা করা হয়েছিল। সাপে কামড়ানোর সঙ্গে সঙ্গে হাসপাতালে নিলে তাকে হয়তো বাঁচানো সম্ভব হতো বলে জানান এই চিকিৎসক।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি