ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল উদ্ধার, পরে হস্তান্তর

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৪, ১০ জানুয়ারি ২০২৩

কুড়িগ্রামের বিভিন্ন থানায় এক মাসে হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। পরে মূল মালিকদের ঢেকে সংশ্লিষ্ট থানা পুলিশ মোবাইল ফোনগুলো হস্তান্তর করে।

পুলিশ জানায়, ১০৮টি স্মার্ট ফোন হারানোর অভিযোগের প্রেক্ষিতে গত ডিসেম্বর মাসে কুড়িগ্রাম সদর থানায় ৫৫টি, রাজারহাট থানায় ১টি, ফুলবাড়ী থানায় ১৭টি, নাগেশ্বরী থানায় ৪টি ও রৌমারী থানায় ৩১টি মোবাইল উদ্ধার করা হয়। পরে মূল মালিকদের ডেকে তাদের মোবাইল প্রদান করা হয়েছে। 

সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার রমিজ মিয়া বলেন, “আমার একটি স্মার্ট ফোন গত নভেম্বর মাসে হারিয়ে যায়। পরে আমি সদর থানায় অভিযোগ দিলে ডিসেম্বর মাসে উদ্ধার করে পুলিশ। পরে আমাকে ঢেকে ফোনটি দেওয়া হয়েছে। ফোনটি পেয়ে অনেক উপকার হয়েছে।” 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, গত মাসে সদর থানায় ৫৫টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছি। এরকম অভিযোগ পেলে গুরুত্বসহকারে দেখছি আমরা।

কুড়িগ্রাম পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই আন্তরিক সেবা অব্যাহত থাকবে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি