ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৯, ২৪ জানুয়ারি ২০২৩

চুয়াডাঙ্গার আলোচিত মাদক কারবারি একাধিক মাদক মামলার আসামি সিপরা বেগমকে ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। 

মঙ্গলবার ভোরে তার বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ৩৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়। এসময় আরেক মাদক কারবারি ঢাকার কেরানীগঞ্জ শুভাঢ্যা উত্তর পাড়ার মৃত চুন্নু মিয়ার ছেলে আজাদ হোসেনকে (৪৫) আটক করা হয়। 

আটক সিপরা বেগম (৬০) চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুক গড়গড়ি বুদ্ধিমান পাড়ার বাবুল হোসেনের স্ত্রী। 

এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, মঙ্গলবার ভোর ৬টার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহর নেতৃত্বে সিপরা খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে আজাদ হোসেনসহ তাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ বলেন, সিপরা খাতুন এলাকার আলোচিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। একাধিকবার জেলেও গেছেন তিনি। জামিনে বের হয়ে আবারও মাদক কারবার চালিয়ে যান। 

তিনি আরও বলেন, অভিযানে আটক আজাদ হোসেনের নামেও একাধিক মাদক মামলা রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদের দু’জনকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি