ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নানীকে হত্যায় নাতির যাবজ্জীবন কারাদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৩১, ৩১ জানুয়ারি ২০২৩

সিরাজগঞ্জের ক্ষুদ্র শিয়ালকোলে নানী ওয়াজেদা খাতুনকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় নাতি সিয়াম শেখকে (২৩) যাবজ্জীবন কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। 

মঙ্গলবার দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন অতিরিক্ত জেলা দায়রা জজ মোহাম্মদ এরফান উল্লাহ। 

ঘটনার বিবরণে জানা যায়, জেলার সদর থানার ক্ষুদ্র শিয়ালকোল গ্রামে ইউসুফ আলীর ছেলে আসামি সিয়াম শেখ কুড়াল দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার নানী মোছা: ওয়াজেদা খাতুনকে হত্যা করেন। পরে ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর ওয়াজেদা বেগমের ছেলে ও হত্যাকারী সিয়াম শেখের বাবা ইউসুফ আলী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

তদন্তকালে আসামি সিয়াম শেখ ম্যাজিস্ট্রেটের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন। ২০২১ সালের ১৩ জানুয়ারি ৩০২/৩২৩ ধারায় অভিযোগ গঠন ও আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে পুলিশ। আঠারো জন স্বাক্ষীর সাক্ষ্য প্রমাণ বিশ্লেষণ করে আজ মঙ্গলবার অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ এরফান উল্লাহ এই রায় ঘোষণা করেন।

প্রসিকিউশন পক্ষে মামলাটি পরিচালনা করেন বিজ্ঞ অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ওয়াছ করনী লকেট ও এপিপি মসিউর রহমান চৌধুরী। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন মাও: মুফতি শহিদুল ইসলাম।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি