ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

থানায় শালিস বৈঠক, কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকসহ আহত ৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৭, ৫ ফেব্রুয়ারি ২০২৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় শালিশি বৈঠকে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটে। মারামারির সময় ছবি তুলতে গিয়ে হামলার শিকার হন দৈনিক আমাদের সময়ে কোম্পানীগঞ্জ প্রতিনিধি নুর উদ্দিন মুরাদসহ ৫ জন। 

রোববার সন্ধ্যার পূর্ব মূহুর্তে কোম্পানীগঞ্জ থানার প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। আহতদেরকে স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, কোম্পানীগঞ্জ থানায় বিকেল থেকে এস আই মাসুদ পারিবারিক একটি ঘটনা নিয়ে অভিযোগের প্রেক্ষিতে দু’পক্ষকে নিয়ে শালিশ বৈঠক করছিলেন। ওই বৈঠকে এক পক্ষ থানার ভেতরে স্থানীয় কিশোর গ্যাংদের ডেকে আনে। উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে থানার মধ্যে তারা মারামারিতে জড়িয়ে পড়ে। মারামারি করতে একজনকে ধরে নিয়ে প্রধান সড়কে বেদম পেটাতে থাকে। কিশোর গ্যাং সদস্য সকলের হাতে লাঠিশোটা ছিল। ওই কিশোরকে মারার সময় ছবি ধারণ করতে গেলে কিশোর গ্যাং লিডার জয়, মোহনের নেতৃত্বে অন্যান্যরা দৈনিক আমাদের সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি নুর উদ্দিন মুরাদের ওপর হামলে পড়ে। তাকে কিশোর গ্যাংয়ের হাত থেকে রক্ষা করতে গিয়ে স্থানীয় আরও ৪-৫ জন হামলার শিকার হয়। এর আগে কিশোর গ্যাং সদস্যরা থানার সামনে গাড়ী ভাংচুর ও পার্শ্ববর্তি সিদ্দিক টাওয়ারে হামলা ও ভাংচুর করে।  

এ বিষয়ে এসআই মাসুদের সাথে যোগাযোগ করা হলে, তিনি শালিশ বৈঠকের বিষয়ে কোন তথ্য দিতে অনিহা প্রকাশ করেন। তবে তিনি বিষয়টি নিয়ে আহত সাংবাদিক ও এ প্রতিনিধির সাথে সমঝোতা করতে চান বলে কয়েক স্থানীয় সাংবাদিক জানান। 

এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, আমি একটি মামলায় কোর্টে হাজিরা দেয়ার জন্য কোম্পানীগঞ্জ থানার বাহিরে আছি। ওসি তদন্তকে সাংবাদিকের ওপর হামলার বিষয়ে তড়িৎ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি