ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সোনাইমুড়ীতে শিক্ষা কর্মকর্তার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৫, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এমরান হোসেনের ওপর সন্ত্রাসী হামলা, জখম করার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষকরা। বুধবার দুপুরে সোনাইমুড়ী উপজেলা পরিষদ কার্যালয়ের সামনের সড়কে অবস্থান নিয়ে কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্যাহ আল মামুনসহ অনেকে।

বক্তারা অবিলম্বে এসব হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ নিশ্চিতের দাবি করেন। একই সঙ্গে আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেন।

জানা গেছে, গত ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় চাঁদপুরের কচুয়া থেকে সোনাইমুড়ী আসার পথে কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফফরগঞ্জ বাজার এলাকায় এক সিএনজি চালকের নেতৃত্বে শিক্ষা কর্মকর্তা এমরান হোসেনের ওপর হামলা চালায় ১৫-২০ জন। হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম এবং হত্যার চেষ্টা করে। পরে হামলাকারীরা চলে গেলে স্থানীয় লোকজন রত্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলার সিসি টিভি ফুটেজ থাকলেও আসামিরা এখনও ধরাছোঁয়ার বাইরে রয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি